মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ জুন ২০২১

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় এবং বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশন এর মধ্যকার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২১-২০২২ স্বাক্ষরিত


প্রকাশন তারিখ : 2021-06-27

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ

শিক্ষা মন্ত্রণালয়

বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশন (বিএনসিইউ)

 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় এবং বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশন এর মধ্যকার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২১-২০২২ স্বাক্ষরিত  

অদ্য ২৭ জুন ২০২১ খ্রি. তারিখে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় এর সভাকক্ষে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় এবং বিভাগের অধীনস্ত দপ্তর/সংস্থাসমূহের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২১-২০২২ স্বাক্ষরিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. দীপু মনি এম.পি. , মাননীয় মন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মহিবুল হাসান চৌধুরী এম.পি. , মাননীয় উপমন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সম্মানিত সচিব জনাব মোঃ মাহবুব হোসেন।  

বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশন (বিএনসিইউ) এর পক্ষ থকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত ডেপুটি সেক্রেটারি জেনারেল, জনাব মোঃ সোহেল ইমাম খান। ডেপুটি সেক্রেটারি জেনারেল, জনাব মোঃ সোহেল ইমাম খান এবং জনাব মোঃ মাহবুব হোসেন, মাননীয় সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় এই চুক্তিপত্রে স্বাক্ষর করেন। 

এ ছাড়াও, উক্ত অনুষ্ঠানে মাননীয় সচিব মহোদয়ের পক্ষ থেকে ২০২০-২০২১ অর্থবছরে বিএনসিইউ কর্তৃক “Showcasing Heritages – Bangladesh” তথা “ঐতিহ্যে বাংলাদেশ” শীর্ষক উদ্ভাবনী ধারণার উদ্যোগ গ্রহন করায় অভিনন্দন জানানো হয়। 

 

এস এম ফয়সাল আরাফাত

প্রোগ্রাম অফিসার (আইসিটি ও এএসপিনেট)

বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশন

 

 


Share with :

Facebook Facebook